আনুশকা শর্মা বিরাট কোহলি’কে নিয়ে ট্রল ভাইরাল।

আনুশকা শর্মা বিরাট কোহলি'কে নিয়ে ট্রল ভাইরাল।

আনুশকা শর্মা বিরাট কোহলি’কে নিয়ে ট্রল ভাইরাল। হালের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মার অভিনয় জাদু এবং আবেদনময়ী রুপের পাগল এমন দর্শক নেহাত কম না।আবার মাঝেমধ্যে সমালোচনার মুখোমুখি হতে হয় এই অভিনেত্রীকে।বিরাট কোহলির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার পর থেকে নানা আলোচনাই সামনে আসছে আনুশকা কে নিয়ে।তবে এবার এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে ব্যাতিক্রমী ট্রল।

বলিউডে সুপারহিট অভিনেত্রী আনুশকা শরমা।সম্প্রতি তার অভিনিত ”সুই ধাগা” নামের একটি সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে সম্প্রতি।যেখানে তার বিপরিতে অভিনয় করেছেন বরুন ধাওয়ান।সিনেমাটিতে আনুশকা শর্মাকে সাদাসিদে চরিত্রে শাড়ি পরিহিত অবস্থায় অভিনয় করতে দেখা গেছে।

এর মধ্যে সিনেমার কিছু চরিত্র নিয়ে শুরু হয়েছে ট্রল।ভক্তরা সোস্যাল মিডিয়ায় বিভিন্ন পেজে প্রকাশ করছে নানা রকম মিম।আনুশকা’কে কখনও ফুটবল মাঠে,কখনো বিশ্বনেতাদের মাঝে,কখনো আমির খানের থ্রী ইডিয়ট সিনেমার পোস্টারে,কখনো ট্রেনে,কাচাবাজারে,ভিরাট কোহলির সাথে এবং কি মোনালিসার সাথে রেখে নিয়মিত ট্রল করা হচ্ছে আনুশকা কে নিয়ে। আনুশকা শর্মা বিরাট কোহলি’কে নিয়ে ট্রল ভাইরাল। দুজনই তারকা জুটি। 

আরও পড়ুনঃ ডক্টর মাহফুজুর রহমানের দশটি লজ্জার ঘটনা।  http://sonalikantha.com/ড-মাহফুজুর-রহমানের-১০টি-ল/

ভূয়া পরিচয় দিয়ে বিয়ে করলেন কোহলি-আনুশকা।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিশ্ব খ্যাত তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউডের আবেদনময়ী সুন্দরী অভিনেত্রী আনুশকা শর্মার প্রেম কাহিনী যেমন রোমাঞ্চকর এবং আলোচিত ছিলো তেমনি তাদের বিয়ে নিয়েও তৈরী হচ্ছে নানান আলোচনা।একের পর এক আলোচনা যেন রুপকথার কাব্যিক প্রেমের গল্পকেও হার মানিয়ে দিচ্ছেন তারা।

২০১৭ সালের ডিসেম্বর মাসে এই তারকা জুটির বিয়ে সম্পন্ন হয়েছিলো ইতালির তাসমান প্রদেশে।সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা জানান বিয়ের আগে বিরাট কোহলি তার নাম পরিবর্তন করে নেন।

আনুশকা জানান বিরাট ভূয়া পরিচয় দিয়েই তাকে বিয়ে করেন।মূলত তাদের বিয়ে নিয়ে বিভিন্ন মহলে আলোচনা গুঞ্জন বৃদ্ধি পাওয়ায় ঝামেলা এড়াতেই হোটেল বুক করার সময় রাহুল নাম দিয়েছিলেন বিরাট।বিয়ে সম্পন্ন হওয়া পর্যন্ত সব জায়গায় নিজেকে রাহুল পরিচয়ে সম্বোধন করেছিলেন তারকা এই ক্রিকেটার।তাদের বিয়ের খবরটি গোপন রাখার জন্যই মূলত নাম পরিবর্তন করেস বিরাট।

ভূয়া পরিচয় দেওয়ার কারন সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন আনুশকা শর্মা।শর্মা বলেন, “শুধুমাত্র বিয়ের সংবাদ গোপন রাখার জন্যই নাম পরিবর্তন করেননি বিরাট।নিরাপত্তার বিষয়টিও মুখ্য ছিলো তখন।কারন আমাদের বিয়েতে ৪০ জন বাছাই করা অতিথি আমন্ত্রণ পেয়েছিলেন। আমার যতটুকু মনে পড়ে কোহলির নাম তখন রাহুল ছিলো।এই বুদ্ধি টা বিরাট কোহলিরই ছিলো।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here