গোল উৎসব করেছে শেখ জামাল

গোল উৎসব করেছে

বিগ ম্যাচে শেখ রাসেলের জালে গোল উৎসব করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ওমর জোবের জোড়া গোলে ব্লুদের ৪-২ ব্যবধানে হারিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে ধানমন্ডির জায়ান্টরা। দিনের আরেক ম্যাচে আরামবাগের অপেক্ষা বাড়িয়ে ৩-২ গোলের জয় তুলে নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। দলের পক্ষে জোড়া গোল করেছেন ইকেচকো

শেখ জামালে নেই বড় কোন তারকা। তারপরও এই দলটাই উড়ছে প্রিমিয়ার লিগে। প্রথম চার ম্যাচে টানা জয় তুলে নিয়েছে তারা। সেই সংখ্যাটা পাঁচে নিয়ে যেতে এদিন বিগ ম্যাচে মুখোমুখি হয় শেখ রাসেলের।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের ওপর প্রভাব বিস্তার করে খেলতে থাকে শেখ জামাল। কিন্তু সাইফুল বারি টিটুর রক্ষণাত্মক কৌশলের কাছে পেরে উঠছিলেন না জোবে, সোলেমান কিংরা। অবশেষে ৩৭ মিনিটে ম্যাচের ডেডলক ভাঙ্গেন সোলাইমান সিলাহ।

লিড নিয়ে যেনো আর আত্মবিশ্বাসী হয়ে উঠে শফিকুল ইসলাম মানিকের শীষ্যরা। বাড়ে তাদের আক্রমণের ধার। প্রথমার্ধের যোগ করা সময়ে দৃশ্যপটে আসেন ওমর জোবে। দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইয়োলোরা।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আবারো স্পটলাইটে আসেন জোবে। ৫৯ মিনিটে তার স্কোরে জামাল ৩-০ গোলে এগিয়ে গেলে ম্যাচ থেকে ছিটকে যায় রাসেল। যদিও ৭০ মিনিটে অবি মনেকের গোলে ব্যবধান কমিয়ে লড়াইয়ে ফেরার আভাস দেয় শেখ রাসেল।

প্রতিপক্ষের জালে ধানমন্ডির জায়ান্টরা হালির লজ্জা উপহার দেয় সোলেমান কিংয়ের পেনাল্টি থেকে। ফিরতি স্পট কিক থেকে ৮২ মিনিটে ব্যবধান কমিয়েছে বখতিয়ার। কিন্তু এড়াতে পারেনি হারের তিক্ততা।

এদিকে মুন্সিগঞ্জে প্রথম জয়ের খোজে ফেবারিট সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে মাঠে নামে আরামবাগ। কিন্তু ছয় মিনিটেই ইকেচকোর গোলে পিছিয়ে পড়ে তারা। যদিও এর মাত্র দুই মিনিট পরই স্বাগতিকদের সমতায় ফেরান উমর ফারুক।

সমতায় থেকেই ম্যাচের দ্বিতীয়ার্ধ শুরু করে দুই দল। প্রথমার্ধের পুনরাবৃত্তি ঘটিয়ে আবারো এগিয়ে যায় পল পুট বাহিনী। এবারো স্কোর করেন সাইফের ফরেন রিক্রুট ইকেচকো। ৭০ মিনিটে সাইফ স্পোর্টিংয়ের হয়ে তৃতীয় গোলটি করেন সাজ্জাদ হোসেন।

৩-১ গোলে পিছিয়ে পড়ে ম্যাচ থেকে ছিটকে যায় আরামবাগ। যদিও যোগ করা সময়ে একটি গোল পরিশোধ করে ম্যাচ জমিয়ে তোলেন ক্রিস্টোফার। কিন্তু তা হার এড়ানোর জন্য যথেষ্ট ছিলো না বলে জয় বঞ্চিত হয়েই মাঠ ছাড়ে সান্তোসের শিষ্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here