বার্সাকে টপকে গেল রিয়াল

বার্সাকে টপকে
বার্সাকে টপকে গেল রিয়াল
বার্সেলোনাকে টপকে লা লিগায় টেবিলের ২ নম্বরে উঠে এল রিয়াল মাদ্রিদ। শুরুতে পিছিয়ে থেকেও ভারানের জোড়া গোলে হুয়েস্কাকে ২-১ গোলে হারিয়ে লিগে জয়ে ফিরল জিদানের দল।

বার্সেলোনার সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে টেবিলের তিন নম্বরে রিয়াল মাদ্রিদ। হুয়েস্কার বিপক্ষে লা লিগায় মাঠে নামার আগে জিদান শিষ্যদের সমীকরণটা ছিল এমনই। জয় অথবা ড্র হলেই কাতালানদের টপকে ওঠে যাবে ২-এ। কিন্তু প্রতিপক্ষ যে হুয়েস্কা। অঘটন হয়ে যেতে পারে যে কোনো সময়

হুয়েস্কার মাঠে তাই বেশ সাবধানী হয়েই এদিন মাঠে নামে রিয়াল। বল নিয়ন্ত্রণে এগিয়ে ছিল তারাই। ২৪ মিনিটে দারুণ এক সুযোগও পায় লস ব্লাঙ্কোস। তবে, তা গোলে রূপ দিতে পারেনি জিদানের দল।

কিন্তু এগিয়ে থেকেও খুব একটা সুবিধা করতে পারেনি মাদ্রিদিস্তারা। উল্টো হুয়েস্কার আক্রমণের সামলাতে হিমশিম খেতে হয় লস ব্লাঙ্কোদের। প্রথমার্ধ থাকে গোলশূন্য।

বিরতির পর ফিরেই এগিয়ে যায় হুয়েস্কা। ৪৮ মিনিটে স্বাগতিকদের হয়ে গোল করেন জাভিয়ের গালান। আর এতে তাকে সহায়তা করেন ওকাজাকি। গোল খেয়ে নড়েচড়ে ওঠা রিয়াল সমতায় ফেরে ম্যাচের ৫৫ মিনিটে। অতিথি শিবিরে স্বস্তি ফেরান ভারানে।

বেশ কিছুক্ষণ ম্যাচের স্কোরটা এমনই থাকে। মনে হচ্ছিল ড্র নিয়েই হয়তো মাঠ ছাড়বে রিয়াল। কিন্তু ৮৪ মিনিটে নিজের জোড়া গোল পূরণ করে মাদ্রিদিস্তাদের মুখে হাসি ফোটান ভারানে। সেই সঙ্গে জয় পেয়ে পয়েন্ট টেবিলে এগিয়ে যায় জিদানের শিষ্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here