বিশ্বকাপে শক্তিশালী বাংলাদেশকে নিয়ে চিন্তিত প্রতিপক্ষ।

বিশ্বকাপে শক্তিশালী বাংলাদেশকে নিয়ে চিন্তিত প্রতিপক্ষ


স্পোর্টস ডেস্ক, সোনালী কন্ঠঃ বিশ্বকাপে শক্তিশালী বাংলাদেশকে নিয়ে চিন্তিত প্রতিপক্ষ। ইতমধ্যেই টাইগাররা জিতে নিয়েছেন প্রথমবার ট্রাই ন্যাশন সিরিজে শিরোফা। টগবগে দূরন্ত টাইগারদের মিশন এবার ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ।এবারের আয়োজন ইংল্যান্ডে, যেখানে ১১টি ভেন্যুতে ১০ দল জাত চেনাবে তাদের। তবে বিগত বিশ্বকাপের মত এবারের আসরের ম্যাচগুলো হচ্ছে একই ওয়েতে হচ্ছে না মোটামুটি আমরা সবাই জানি।

প্রতিটি দলই মোকাবেলা করবে একে অন্যের বিপক্ষে। এতে আলাদা স্নায়ুর চাপ সৃষ্টি হবে বলে বিশ্লেষকদের ধারণা। বিশ্বকাপের ১০ দলের মধ্যে ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়াদের সাথে বাংলাদেশকে ভয়ঙ্কর হিসেবে দেখছেন অনেক বিশ্লেষক। তাঁরা মনে করেন বাংলাদেশের দিনে তাঁরা যেকোন দলকেই হারানোর তকমাটা দেখাতে সক্ষম।তাই বিশ্বকাপে শক্তিশালী বাংলাদেশকে নিয়ে চিন্তিত প্রতিপক্ষ।

বাংলাদেশ আয়ারল্যান্ড ট্রাই নেশন সিরিজে আবহাওয়ার সাথে অনেকটাই মানিয়ে নিয়েছে। তবে আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড এক না হলেও আবহাওয়া কিন্তু একই। বাংলাদেশ দলের প্রতিটি খেলোয়াড় আত্মবিশ্বাসের তুঙ্গে অবস্থান করছে। প্রতিটি খেলোয়াড় তাঁদের সেরাটা দিতে মুখিয়ে আছে এই বিশ্বকাপে। পঞ্চপান্ডব তামিম, সাকিব, মুশফিক, রিয়াদ ও মাশরাফীর সাথে আছেন ইয়াংস্টার সৌম্য, লিটন, মোসাদ্দেক, মিঠুন ও মিরাজ। সাথে বোলিং আগুন ঝরাবেন সাইফুদ্দিন, রুবেল, রাহি, মুস্তাফিজ রা।

আরও পড়ুনঃ বিশ্বকাপ স্পটলাইটে দশ ক্রিকেটার। >
https://sonalikantha.com/বিশ্বকাপ-স্পটলাইটে-দশ-ক্/

  • বাংলাদেশ দল নিয়ে বাংলাদেশ অব ভয়েস আতহার আলী খান বলেন ‘বাংলাদেশকে ছোট করে দেখার কোন পথই নেই কারো, আমি যাদের সাথে কমেন্টেটর করি তারাও বলে, হ্যাঁ… তোমাদের বাংলাদেশ এখন অনেক উন্নতি লাভ করছে। মাইনর করে দেখার কোন সুযোগ নেই”

এটাই প্রমাণ করে যে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এ সেমিফাইনালের দৌঁড়ে এগিয়ে আছে বাংলাদেশ। যেকোন সময় দলের প্লেয়াররা আগুন ঝরাতে সক্ষম হতে পারেন মাঠে। ট্রাই নেশন সিরিজের চ্যাম্পিয়নের তকমাটা তাই প্রমাণ করে যে মাশরাফী বাহিনীরা কতটা দূর্বার চিত্তে এগিয়ে যেতে পারবে। এরই মধ্যে দল পৌঁছেছে ইংল্যান্ডে। অনুশীলনও চালিয়ে যাচ্ছেন তাঁরা।

দেশে এবং দেশের বাইরে বাংলাদেশের জন্য শুভ কামনায় কোটি কোটি ভক্ত। কেউ জার্সি কিনতে ব্যস্ত, কেউ বা আবার নিজের দেশকে সম্মান জানাতে পতাটা টানাচ্ছেন বাড়ি বা বাড়ির ছাদে।

লাল-সবুজের দেশটাকে যারা প্রেজেন্ট করতে যাচ্ছে বিশ্ব দরবারে তাঁদের জন্য এমন উন্মাদনা ছড়িয়ে পড়াটা আনন্দেরই বলা চলে।বিশ্বকাপে শক্তিশালী বাংলাদেশকে নিয়ে চিন্তিত প্রতিপক্ষ।

শুভ কামনা বাংলাদেশ।

খেলবে টাইগার, জিতবে টাইগার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here