বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার।

বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার। ক্রিকেট সাম্প্রতিক সময়ে অনেক জনপ্রিয় একটি খেলা।কেউ ক্রিকেটকে আবার ইশ্বরের সাথেও তুলনা করেছেন।

অনেক মেয়েরা এখন ক্রিকেট খেলা দেখেন হ্যান্ডসাম ক্রিকেটারদের খেলা দেখার জন্য।বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার।

এখন বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার এর পরিচয় তুলে ধরবঃ

১০) এলীয়েশটার কুকঃ কুকের লুক্স এবং স্টাইল শুধু ক্রিকেট প্রেমিরাই নয়,ভালোবাসবে ক্রিকেটের বাহহিরের জগতের মা্নুষরাও।শুধু দেখার দিক দিয়েই নয় মানুষ হিসেবেও কুকের তুলনা হয়না.২০০৬ সালে ভারতের বিরুদ্ধে অভিষেক হয় তার।

৯)এডাম গি্লক্রিস্টঃ অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান।সরবকালের সেরা উইকেট কিপার হিসেবে তিনি পরিচি্ত।উইকেটকিপার ও ব্যা্টসম্যান দুই দিক দিয়েই সেরা ছিলেন গি্লি।সর্‌বকালের সেরা ওয়ানডে ও টেস্ট দলে রাখা হত তাকে।আক্রমনাতবক ব্যাটিং ও স্মারটন্যাস এর ্জন্য তিনি অসংখ্য ভক্ত তৈরী করেন।্তবে শুধু খেলা দিয়ে নয় ৬ ফুট সাইজের এই খেলোয়াড়ের লুকের ভক্ত রয়েছে অনেক।

৮।)মাইকেল ক্লাকঃ ২০০৪ সালে খেলার সময় ক্লারকের বয়স কমই ছিলো,তখন তাকে এতটা কিউট দেখতে ছিলো,মনেই হতনা তিনি কোন ক্রিকেট খেলয়াড়।ক্রিকেট ব্যাটের পাশাপাশি ্নিজের রুপ দিয়েও অনেক ফ্যান বানিয়ে ফেলেন তিনি।

৭)কেভিন পিটারসেনঃ ৬ ফুট ৫ ইঞ্চির কেভিন পিটারসেন ক্রিকেট জগতের অন্যতম হ্যান্ডসাম ক্রিকেটার.২০০৪ সালে আন্তরজাতিক ক্রিকেট অভিষেক পিটারসেন এর।ক্রিকেটার হিসেবে নাম কেনার পাশাপাশি তিনি ইংল্যান্ডের বিখ্যাত স্টাইলিস্ট আইকন হিসেবেও ্পরিচিত।

৬)শহিদ আফ্রিদিঃ বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার। হ্যান্ডসাম ক্রিকেটার হিসেবে শহীদ আফ্রিদির নাম থাকাটা নিশ্চিত।পাকিস্তানি তরুনীদের কাছে তিনি সবসময় হট ফেভারিট।ব্যাট হাতেও তিনি বিখ্যাত।বিখ্যাত তিনি বুমবুম নামে।ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডারের তকমা দেওয়া হয় তাকে।

৫)রাহুল দ্রাবিড়ঃ ভারতের প্রাক্তন এই ক্রিকেটার বেশ বিখ্যাত ্ছিলেন ক্রিকেটার হিসেবে।তার ঘরানার ক্রিকেটার খুব একটা দেখা যায়না।তবে ব্যাটসম্যান এর পাশাপাশি তিনি ভারতের নারি কুলের কাছে বিখ্যাত ছিলেন একজন সুপার হ্যান্ডসাম হিসেবেও।

৪)এবি দি ভিলিয়ারসঃ হ্যান্ডসাম ক্রিকেটা্রের তালিকায় ডি ভিলিয়ারসের নাম ৪ নম্বরে।ব্যাট হাতে নাম কামানোর পাশাপাশি নিজের স্মারটন্যাসের জন্য মহিলা মহলে বেশ জন্প্রিয় এই মারকুটে ব্যাটস্ম্যান।

৩)ব্রেট লিঃ বল হাতে ব্যাটসম্যানদের উইকেট ছিটকে দেওয়ার পাশাপাশি ,বহু নারি হৃদয়ে ঝড় তুলেছেন ব্রেট লি।তার লুকস এর জন্য ভারত ্থেকে অস্ট্রেলিয়া সব জায়গাতেই তার ফ্যানের সংখ্যা কম নয়।

২)তাসকিন আহমেদঃ বাংলাদেশের জাতীয় ্দলের হয়ে তিনি টুয়েন্টি;২০ ও আন্তজাতিক ওয়ানডে ্ম্যাচ খেলেন।২০১৭ সালের ২৮ মাচ ডাম্বুলায় প্রতিপক্ষ শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে হ্যাট্টিক করেন।দেখতে সুদরশন এই ক্রিকেটার তার এট্রাক্টিভ লুকের জন্য অনেক নারীর মনে জায়গা করে নেন।

১) ্মাশরাফি বিন মুরতজাঃ তিনি একজ্ন ডান হাতি বোলার এবং ডান হাতি ব্যাটসম্যান ।জাতীয় দুলে ছাড়াও তিনি এশিয়া একাদশ ও বিশব একা্দশে খেলেন।মাশ্রাফিকে ১ নম্বরে রাখার যুক্তি হচ্ছে তাকে নিয়ে কেউ এখন পরযন্ত কোন খারাফ কিছু বলার সুযোগ পা্ননি তার ভদ্রতার জন্য।তিনি সুদরশন।সবার মন ্জয় করে নিয়েছেন তিনি।মাশরাফি বাংলাদেশের তরুন তরুনীদের জন্য সেরা আইকন।বিশ্বের সবচেয়ে ১০ হ্যান্ডসাম ক্রিকেটার।

আরও পড়ুনঃ গেইলকে নিয়ে সাকিব মুশফিকের রসিকতা ইাইরাল।> http://sonalikantha.com/গেইলকে-নিয়ে-সাকিব-মুশফিক/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here